সিলেটের খাসদবীর দারুস সালাম মাদ্রাসায় জীবাণুনাশক টানেল স্থাপন

Published: Mon, 29 Jun 2020 | Updated: Mon, 29 Jun 2020

শহীদ আহমেদ খান, সিলেট : সিলেটের খাসদবীর দারুস সালাম মসজিদ ও মাদ্রাসায় ডিস-ইনফেকশন টানেল স্থাপন করেছে কমিউনিটি এগিনেস্ট প্রভারটি (ক্যাপ ফাউন্ডেশন)। সোমবার (২৯ জুন) দুপুর ২টায় মাদ্রাসা কর্তৃপক্ষের কাছে এই ডিস-ইনফেকশন টানেল স্থাপন করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলসহ ফাউন্ডেশনের সদস্যবৃন্দ। টানেল স্থাপনকালে উক্ত মাদ্রাসা ও মসজিদে কেএন-৯৫ মাস্কও বিতরণ করেন তাঁরা। 

এ সময় বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, করোনা মোকাবিলায় সকলকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে। ‍দুর্যোগকালীন এই সময়ে দরিদ্র, নিম্নআয়ের কর্মহীন মানুষ এবং ছিন্নমূল মানুষের সচেতনতা বৃদ্ধির সাথে সাথে তাদের সার্বিক সহযোগিতা দান করতে সকলকে এগিয়ে আসতে হবে।

টানেল স্থাপন করে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য কমিউনিটি এগিনেস্ট প্রভারটি (ক্যাপ ফাউন্ডেশন)-এর প্রতি তিনি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে বলেন, যারা এই সংগঠনের মতো ইতোমধ্যেই এগিয়ে এসেছেন তাঁদের প্রতি রইল আমার আন্তরিক কৃতজ্ঞতা। সকলকে এই করোনা মোকাবিলায় এক সাথে কাজ করার আহ্বান জানাই। 

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ৫ নং ওয়ার্ড কাউন্সিলর রেজওয়ান আহমদ, ক্যাপ ফাউন্ডেশনের লিগ্যাল এডভাইজার ব্যারিস্টার মঈনুল ইসলাম, প্রোজেক্ট কো-অর্ডিনেটর মো. দেলোয়ার হোসেন, মসজিদ কমিটির সদস্য মাসুক আহমেদ, মসজিদের ঈমাম মঞ্জুর আহমেদ, মসজিদ কমিটির সভাপতি ইসরাইল মিয়া, মসজিদ কমিটির সদস্য এম. এ মুগনী প্রমুখ।

ও/ডব্লিউইউ