এমসিইউ ইন্সটিটিউট সাংবাদিকতা কোর্সে ভর্তির সময় বাড়লো

Published: Wed, 29 Jan 2020 | Updated: Wed, 29 Jan 2020

এমসিইউ ইন্সটিটিউট-এর সাংবাদিকতা-লেখালেখি প্রশিক্ষণ কোর্সে ভর্তির সময় বাড়িয়ে ১২ ফেব্রুয়ারি করা হয়েছে। বাচনিক উৎকর্ষতা, লেখালেখি ও সাংবাদিকতার উপর দেশে প্রথম ৩ মাসব্যাপী এই কোর্সে সীমিত প্রশিক্ষণার্থী নিয়ে যাত্রা শুরু করবে প্রতিষ্ঠানটি। 

পরীক্ষামূলকভাবে বাংলাদেশে সাংবাদিকতায় আগ্রহী ও কর্মরত তরুণ সংবাদকর্মীদের জন্য নিবেদিত এই কোর্সে প্রশিক্ষণ দেবেন দৈনিক সংবাদ-এর বার্তা সম্পাদক কাজী রফিক, গবেষক ও কলামিস্ট দুলাল আচার্য, কলামিস্ট মীর আবদুল আলীম, কলামিস্ট মোমিন মেহেদী, অর্ধ সাপ্তাহিক সুবাণী সম্পাদক আইয়ুব রানা, অনলাইন প্রেস ইউনিটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান শান্তা ফারজানা সহ দেশ বরেণ্য সাংবাদিক-আবৃত্তিশিল্পী ও গণমাধ্যম ব্যক্তিবর্গ। 

১২ ফেব্রুয়ারির মধ্যে সরাসরি ২০০ টাকা দিয়ে সাউন্ডবাংলা, ৩৩ তোপখানা রোড(নিচতলা) ঢাকা ১০০০; অথবা ০১৭৯৫৫৬৮১৩৭ নম্বরে বিকাশ করে কুরিয়ার যোগে ফরম সংগ্রহ করা যাবে। মাত্র ১৫০০ টাকার বিনিময়ে ৩ মাসব্যাপী এই কোর্সে সাংবাদিকতার উপর রচিত গ্রন্থ 'সংবাদ-এর ক্লাস'(প্রথম পাঠ), রাইটিং প্যাড, কলম সহ প্রয়োজনীয় সামগ্রী প্রদান করা হবে। 

কোর্স শেষে সাংবাদিক নেতৃবৃন্দের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে সনদপত্র ও মেধাবীদের ক্রেস্ট প্রদানের ব্যবস্থা থাকবে। ক্লাস হবে ১৪ ফেব্রুয়ারি থেকে প্রতি শুক্রবার সকাল সাড়ে ৯ টা থেকে সাড়ে ১১ টা পর্যন্ত। (প্রেস বিজ্ঞপ্তি)

 

ও/ডব্লিউইউ