বিশেষ ব্যবস্থায় বিদ্যুতের প্রি-পেইড মিটার রিচার্জ

Published: Wed, 25 Mar 2020 | Updated: Wed, 25 Mar 2020

অভিযাত্রা ডেস্ক : করোনাভাইরাসের বিস্তার রোধে বিশ্বের বিভিন্ন দেশের মতো বাংলাদেশও প্রায় অচল। আগামী ৪ এপ্রিল পর্যন্ত সরকারি-বেসরকারি সব ধরনের অফিস বন্ধ ঘোষণা করা হয়েছে। বন্ধ থাকবে সব ধরনের গণপরিবহনও। এ কারণে এজেন্টের দোকান বন্ধ থাকলে ঘরে বসেই গ্রাহকদের বিদ্যুতের প্রি -পেইড মিটার রিচার্জ করার ব্যবস্থা গ্রহণ করেছে ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ডিপিডিসি)।

বুধবার প্রি-পেইড মিটার রিচার্জ-সংক্রান্ত একটি বিশেষ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ডিপিডিসি। এতে বলা হয়েছে, ডিপিডিসির সব প্রি-পেইড গ্রাহককে জানানো যাচ্ছে যে, করোনাভাইরাস মোকবিলার কারণে যদি আপনার নিকটস্থ পিওএস এজেন্টের দোকান বন্ধ থাকে সেক্ষেত্রে এজেন্টের গ্রাহকের বাসায় গিয়ে প্রি-পেইড মিটারটি রিচার্জ করে দেয়ার নির্দেশ দেয়া হয়েছে।

সুতরাং জরুরি প্রয়োজনে প্রি-পেইড মিটার রিচার্জের জন্য ডিপিডিসির ওয়েব ঠিকানা www.dpdc.org.bd/agentlist ভিজিট করে গ্রাহককে নিকটস্থ এজেন্টের তালিকা জেনে নিয়ে এজেন্টকে ফোন করে ঘরে বসে রিচার্জের ব্যবস্থা গ্রহণের জন্য বলা হয়েছে। এছাড়াও প্রয়োজনে ডিপিডিসির কল সেন্টারের ১৬১১৬ নম্বরে কল করে সহায়তা গ্রহণ করতে বলা হয়েছে।

ও/এসএ/