‘মুজিববর্ষের লক্ষ্য একটি মানুষও গৃহহারা থাকবেন না’

Published: Sat, 12 Sep 2020 | Updated: Sat, 12 Sep 2020

মো. সেতাউর রহমান, চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক এ জেড এম নুরুল হক বলেছেন, জাতির পিতার জন্মশতবর্ষের লক্ষ্য বাংলাদেশে একটি মানুষও গৃহহারা থাকবেন না। প্রধানমন্ত্রী আশ্রয়ণ প্রকল্পের মাধ্যমে যেমন ঘর করে দিচ্ছে। পাশাপাশি যাদের যাদের জমি আছে, ঘর নাই তাদের বাংলাদেশ অ্যাডমিনিস্ট্রেটিভিভ সার্ভিস অ্যাসোসিয়েশন চাঁপাইনবাবগঞ্জের বাস্তবায়নে আমরা ঘর করে দিচ্ছি। এছাড়াও শিবগঞ্জে আরো একটি ঘর শীঘ্রই নির্মাণ কাজ উদ্বোধন করা হবে।’

শুক্রবার (১১ সেপ্টেম্বর ) সকালে পৌর এলাকার ১নং ওয়ার্ডের বিদিরপুর এলাকায় বেগম কোহিনুর বেগমের গৃহনির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

জেলা প্রশাসক আরো বলেন, মুজিববর্ষে জাতির পিতার প্রতি সম্মান রক্ষার্থে জেলা প্রশাসন, চাঁপাইনবাবগঞ্জ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। জেলা প্রশাসনের এই গৃহনির্মাণ প্রকল্প অব্যাহত থাকবে। এই মাসেই ১০০ জন মহিলা ভিক্ষুককে পুর্নবাসন করা হবে। 

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম, সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক নজরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ কে এম তাজকির উজ জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দেবেন্দ্র নাথ উরাও, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জাকিউল ইসলাম, গণপূর্তের নির্বাহী প্রকৌশলী মো. মহসীন, উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুল ইসলাম সরকার, এসিল্যাণ্ড আনিসুর রহমান, রেভিনিউ ডেপুটি কালেক্টর মো. সাইফুল ইসলামসহ জেলা প্রশাসনের সহকারী কমিশনাররা।

-এমজে