ঢাকাবাসীর উন্নয়নের জন্যই নির্বাচনে তাপস

Published: Tue, 21 Jan 2020 | Updated: Tue, 21 Jan 2020

অভিযাত্রা ডেস্ক : ঢাকাবাসীর উন্নয়নের জন্য তারা নির্বাচন করছেন বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে (ডিএসসিসি) বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

মঙ্গলবার (২১ জানুয়ারি) দুপুরে রায় সাহেব বাজারের ৪২ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগ কার্যালয়ের সামনে নির্বাচনি প্রচারণা শুরুর আগে গণমাধ্যমকে তিনি একথা বলেন।

ইভিএম-এ ভোটগ্রহণ প্রসঙ্গে তাপস বলেন, ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) বিষয়ে কারও শঙ্কা প্রকাশ করতে শুনিনি। ইভিএম একটি আধুনিক প্রযুক্তি। তাই আমি মনে করি, আধুনিক প্রযুক্তি ঢাকাবাসী সাদরে গ্রহণ করেছে।

বিএনপি প্রসঙ্গে তিনি বলেন, ঢাকার সিটি করপোরেশন নির্বাচন হচ্ছে স্থানীয় সরকার নির্বাচন। স্থানীয় সরকার নির্বাচনে ঢাকাবাসী তাদের যোগ্য, দক্ষ, সেবক হিসেবে নির্বাচিত করবে। কিন্তু আমরা লক্ষ্য করছি প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা ঢাকাবাসীর উন্নয়নে নির্বাচন করছে না। তারা নির্বাচনে অংশগ্রহণ করছে তাদের আন্দোলনের অংশ হিসেবে। তাদের নেত্রীকে মুক্ত করার জন্য। আমরা এই নির্বাচনে ঢাকাবাসীর উন্নয়নের লক্ষ্যে করছি। আমাদের কাছে এ নির্বাচন হচ্ছে ঢাকাবাসীর উন্নয়নের নির্বাচন।

এ সময় বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, সানজিদা খানম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মান্নাফিসহ স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

তাপস এদিন সূত্রাপুর, কোতয়ালি, গেন্ডারিয়া, ইসলামপুর এলাকায় নির্বাচনি গণসংযোগে নৌকা মার্কার প্রচারণা চালান।

এসএ/