রাবিতে নতুন পাঁচ সহকারী প্রক্টর নিয়োগ

Published: Mon, 29 Jun 2020 | Updated: Mon, 29 Jun 2020

আশিক ইসলাম, রাবি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) প্রক্টরিয়াল বডিতে নতুন পাঁচ সহকারী প্রক্টর নিয়োগ দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। সোমবার (২৯ জুন) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক এম. এ. বারী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নতুন নিয়োগ পাওয়া সহকারী প্রক্টররা হলেন চিকিৎসা মনোবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক শরীফুল ইসলাম, ম্যাটেরিয়ালস সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক শাহনেওয়াজ পারভেজ, ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের প্রভাষক সাজু সরদার, শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের প্রভাষক এন. এ. এম. ফয়সাল আহমেদ এবং ফলিত গণিত বিভাগের প্রভাষক আবদুল আওয়াল। বিশ্ববিদ্যালয় প্রশাসন থেকে পুনরায় আদেশ না দেয়া পর্যন্ত এই পদে তাঁরা দায়িত্ব পালন করবেন বলে বলা হয়।

বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা (অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত) ও প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, বিশ্ববিদ্যালয় প্রশাসনের নির্দেশনা অনুযায়ী বর্তমানে যে পাঁচজন সহকারী প্রক্টর আছেন মঙ্গলবার (৩০ জুন) থেকে তাঁদের মেয়াদ শেষ হবে। পরের দিন বুধবার (১ জুলাই) থেকে সদ্য নিয়োগপ্রাপ্ত নতুন এই পাঁচজন সহকারী প্রক্টর তাঁদের দায়িত্বভার গ্রহণ করবেন। প্রশাসন থেকে পুনরাদেশ না দেয়া পর্যন্ত এই পদে তাঁরা দায়িত্ব পালন করবেন।

ও/ডব্লিউইউ