নিখোঁজের দুই দিন পর পঞ্চগড়ের শিশুর গলাকাটা লাশ উদ্ধার

Published: Sun, 10 May 2020 | Updated: Sun, 10 May 2020

সাইদুজ্জামান রেজা, পঞ্চগড় : পঞ্চগড়ের দেবীগঞ্জে শিশুকে অপহরণ করে গলা কেটে হত্যা করা হয়েছে। উপজেলার ১ নং চিলাহাটি ইউনিয়নের নায়েক পাড়ার আলম হোসেনের ৫ বছরের শিশুপুত্র মোবাশ্বের হোসেনকে অপহরণের পর হত্যা করা হয়। 

শিশুটির মরদেহ রোববার (১০ মে) নীলফামারী জেলার ডোমার উপজেলার ভোগডাবুড়ি ইউনিয়নের সব্দিগঞ্জ ফরেস্ট এলাকা থেকে ডোমার থানা পুলিশের সহযোগিতায় দেবীগঞ্জ থানা পুলিশের একটি দল উদ্ধার করে।

শিশুটির পরিবার ও দেবীগঞ্জ থানা পুলিশের দেয়া তথ্যমতে, শুক্রবার (৮ মে) শিশু মোবাশ্বের বাসা থেকে নিখোঁজ হয়। এরপর একই এলাকার সিয়াম আহমেদ মিঠুর (১৬) নাম উল্লেখ করে দেবীগঞ্জ থানায় লিখিত অভিযোগ জমা দেয় শিশুটির পিতা আলম হোসেন।

অভিযোগের ভিত্তিতে পুলিশ মিঠুকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। এরপর মিঠুর দেয়া তথ্যের ভিত্তিতে আজ সব্দিগঞ্জ ফরেস্ট এলাকা থেকে মোবাশ্বেরের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ।

দেবীগঞ্জ থানার ওসি (তদন্ত) শাহা আলম মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, আসামীর দেয়া তথ্যের ভিত্তিতে ডোমার থানা পুলিশের সহায়তায় আমরা শিশুটির মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছি।

ও/এসএ/