কলারোয়ায় চিকিৎসক ও প্রশাসনকে পিপিই দিলেন সাংসদ

Published: Thu, 26 Mar 2020 | Updated: Thu, 26 Mar 2020

কলারোয়া (সাতক্ষীরা) সংবাদদাতা: করোনাভাইরাস সংক্রমন প্রতিরোধে সাতক্ষীরার কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত  চিকিৎসক ও থানা পুলিশকে সুরক্ষার জন্য পার্সোনাল প্রোটেক্টিভ ইকুইভমেন্ট পিপিই প্রদান করলেন তালা-কলারোয়া,  সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য এড.মুস্তফা লুৎফুল্লাহ (এমপি) । পিপিই এর মধ্যে রয়েছে-হ্যান্ড গ্লাভস, চশমা ও মাথা থেকে পা পর্যন্ত গাউন জাতীয় এপ্রোন। 

বুধবার (২৫ মার্চ) বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচ এন্ড এফপিও) ডাক্তার জিয়াউর রহমানকে  পিপিই সরঞ্জমাদী প্রদান করেন প্রধান অতিথি এড. মুস্তফা লুৎফুল্লাহ এমপি। একই সাথে কলারোয়া থানা পুলিশকেও পিপিই প্রদান করা করেন তিনি । 

এসময় উপস্থিত ছিলেন-উপজেলা নির্বাহী অফিসার আরএম সেলিম শাহনেওয়াজ, থানা অফিসার ইনচার্জ শেখ মুনীর-উল-গীয়াস, হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার শফিকুল ইসলাম, প্রধান সহকারী আবুল কালাম আজাদ প্রমুখ। 

এসময় এড.মুস্তফা লুৎফুল্লাহ এমপি সাতক্ষীরাবাসীর উদ্দেশ্য দেয়া এক বক্তব্যে বলেন, বিশ্বব্যাপী মরণব্যাধী সংক্রমণ করোনা ভাইরাস প্রতিরোধ ও নিয়ন্ত্রণে বাংলাদেশ সরকার সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করেছে। আপনারা অপ্রয়োজনে বাড়ির বাইরে আসবেন না। ২০ সেকেন্ড সময় নিয়ে ঘনঘন সাবান দিয়ে হাতধোয়া, মুখে মাস্ক ব্যবহার, জনসমাগম এড়িয়ে চলবেন।  

তিনি আরও বলেন, সার্বিক ভাবে সচেতন থাকলে করোনা ভাইরাস থেকে আমরা সুরক্ষিত থাকতে পারবো। অসুস্থ্য রোগিদের যারা বিভিন্নভাবে সেবা প্রদান করেন সেই সকল চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী, পুলিশকে নিজেদেরও সুরক্ষিত থাকতে হবে তবেই তারা অন্যদের সুরক্ষিত রাখার কাজে সহায়তা দিতে পারবেন।

আইআর /