ঠাকুরগাঁওয়ে আইসোলেশনে থাকা পরিবারের সবাই সুস্থ

Published: Wed, 01 Apr 2020 | Updated: Wed, 01 Apr 2020

ঠাকুরগাঁও সংবাদদাতা : ঠাকুরগাঁওয়ে আইসোলেশনে থাকা একই পরিবারের ৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন বলে নিশ্চিত করেছেন সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার। তিনি বলেন, বুধবার (১ এপ্রিল) হাসপাতাল কর্তৃপক্ষ ছাড়পত্র দিলে তারা বাড়ি ফিরে যান।

এর আগে গত মঙ্গলবার (৩১ মার্চ) সকালে আইইডিসআর এর বরাত দিয়ে জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম জানান, তারা কেউ করোনায় আক্রন্ত নন। এর আগে করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে ওই পরিবারের ৫ সদস্যকে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের আইসোলেশনে পাঠান জেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ।

তিনি বলেন, সেখানে গত রোববার তাদের রক্ত-কফসহ প্রয়োজনীয় নমুনা সংগ্রহ করে ঢাকার রোগতত্ব ও রোগ নিয়ন্ত্রণ গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর)। পরদিন তাদের রমেক থেকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ফেরত পাঠালে হাসপতালের আইসোলেশনে ভর্তি করা হয়। তারা সুস্থ হলে আজ তাদের ছাড়পত্র দেয় হাসপাতাল কর্তৃপক্ষ।

এ বিষয়ে আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. রকিবুল আলম তাদেরকে নিয়ে এলাকাবাসি যেন আতঙ্কিত না হয় এ বিষয়ে পরামর্শ দিয়ে বলেন, তারা এখন সবাই সুস্থ। তাদের ছাড়পত্র দেয়া হয়েছে এবং তারা সবাই বাড়ি ফিরে গেছে।

ও/ডব্লিউইউ