নারায়ণগঞ্জে নিখোঁজ দুই শিশুর লাশ মিললো পুকুরে

Published: Mon, 13 Jan 2020 | Updated: Mon, 13 Jan 2020

অভিযাত্রা ডেস্ক : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পুকুর থেকে দুই শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমাবার (১৩ জানুয়ারি) সকাল সাড়ে ৯টায় ‘বার্মাস্ট্যান্ড’ এর কবরস্থানের পাশের পুকুর থেকে তাদের লাশ উদ্ধার করে হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নিহত শামীমের বাবা রবিউল আলম এবং মনিরের বাবা আবদুল জাব্বার। তাদের গ্রামের বাড়ি রংপুর জেলার গঙ্গাচরা থানার পাইখান চওরা খোলা এলাকায়। তারা বাবা-মার সাথে সিদ্ধিরগঞ্জের এসও রোডে বাদশা মিয়ার বাড়িতে ভাড়া থাকত। রবিউল ও আবদুল দুজনেই অটোরিকশা চালক। 

সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক হাফিজুর রহমান জানান, সোমবার সকালে সিদ্ধিরগঞ্জের বার্মাস্ট্যান্ড কবরস্থানের পাশের পুকুরে লাশ দুইটি ভাসতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পরে লাশ দুইটি উদ্ধার করেন তারা।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক জানান, লাশ দুইটির শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, পুকুরে গোসল করার সময় হয়তো তাদের মৃত্যু হতে পারে। শুক্রবার নিখোঁজের পরদিন তাদের উভয়ের বাবা সিদ্ধিরগঞ্জ থানায় এ ঘটনায় জিডি করেন। লাশ দুইটি ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এসএ/