সিরাজগঞ্জে রেড ক্রিসেন্ট সোসাইটির নিবার্চন

Published: Tue, 01 Dec 2020 | Updated: Tue, 01 Dec 2020

ইমরান হোসাইন, সিরাজগঞ্জ : বাংলাদেশ রেড ক্রিসেন্টে সোসাইটি সিরাজগঞ্জ ইউনিটের বার্ষিক সাধারণ সভা ও ২০২১- ২০২৩ সালের কার্যনির্বাহী পরিষদের কমিটির নিবার্চন অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার (০১ ডিসেম্বর) সকালে সিরাজগঞ্জ সরকারি কলেজে শেখ কামাল অডিটোরিয়ামে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিরাজগঞ্জ জেলার আয়োজনে সাধারণ সভা ও কার্যনির্বাহী পরিষদের নিবার্চন অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিরাজগঞ্জ ইউনিটের চেয়ারম্যান ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস'র সভাপতিত্বে এবং জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও রেড ক্রিসেন্টের সোসাইটি সেক্রেটারী এ্যাডঃ কে এম হোসেন আলী হাসান'র সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ আসনের জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ রেড ক্রিসেন্টে সোসাইটি ও ম্যানেজিং বোর্ড মেম্বার , আইএফআরসি ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না।

 বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন , সিরাজগঞ্জ ইউনিটের ভাইস চেয়ারম্যান মোঃ মোস্তফা কামাল খান এছাড়া আরও বক্তব্য রাখেন, সাবেক মহিলা সংরক্ষিত আসনের জাতীয় সংসদ সদস্য সেলিনা বেগম স্বপ্না, রেড ক্রিসেন্টে সোসাইটির আজীবন সদস্য ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ আব্দুস সামাদ তালুকদার , ইউনিটের কার্য নির্বাহী পরিষদের সদস্য দানিউল হক মোল্লা, পৌর প্যানেল মেয়র ও প্রেসক্লাবের সভাপতি হেলাল উদ্দিন, আজীবন সদস্য আসাদ উদ্দিন পবলু, ডাঃ মোঃ জাহিদুল ইসলাম হিরা, সাবেক অধ্যক্ষ এস এম মনোয়ার হোসেন প্রমূখ। এসময় উপস্থিত ছিলেন, রেড ক্রিসেন্টে সোসাইটির সিরাজগঞ্জ ইউনিটের আজীবন সদস্য, যুব রেড ক্রিসেন্টের সদস্য সহ অন্যান্য নেতৃবৃন্দরা। 

দ্বিতীয় অধিবেশনে কার্য নির্বাহী পরিষদের ২০২১-২০২৩ সাল মেয়াদি নব নির্বাচিত কমিটি ঘোষনা করা হয়। এতে আলহাজ্ব মোঃ মোস্তফা কামাল খানকে ভাইস চেয়ারম্যান ও আলহাজ্ব এ্যাডঃ কে এম হোসেন আলী হাসানকে সেক্রেটারী ও অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না, বেলাল হোসেন, আসানুর বিশ্বাস, দানিউল হক মোল্লা, ফিরোজ তালুকদারকে কার্য নির্বাহী সদস্য হিসেবে ঘোষণা করা হয়। 

/এসিএন