চলে গেলেন প্রযোজক অনিল সুরি 

Published: Sat, 06 Jun 2020 | Updated: Sat, 06 Jun 2020

অভিযাত্রা ডেস্ক : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন বলিউডের বর্ষীয়াণ প্রযোজক অনিল সুরি। মুম্বাইয়ের অ্যাডভান্সড মাল্টিস্পেশিয়ালিটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত বৃহস্পতিবার (৪ জুন) শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর। ইন্ডিয়ান এক্সপ্রেস এ খবর প্রকাশ করেছে। 

অনলি সুরির ভাই রাজীব সুরি বলেন-গত ২ জুন থেকে জ্বরে ভুগছিলেন অনিলদা। পরদিনই অবস্থার ভয়াবহ অবনতি হয়। শ্বাসকষ্ট শুরু হয়। পরে দাদাকে নিয়ে লীলাবতী ও হিন্দুজা হাসপাতালে গিয়েছিলাম। কিন্তু সেখানকার মেডিক্যাল স্টাফেরা ভর্তি নিতে অস্বীকার করেন। বেড না থাকার অজুহাতে দু’টি হাসপাতাল থেকেই আমাদের ফিরিয়ে দেওয়া হয়। 

তিনি আরও বলেন সর্বশেষ গত বুধবার অ্যাডভান্সড মাল্টিস্পেশিয়ালিটি হাসপাতালে ভর্তি করি। সেখানে জানতে পারি দাদা করোনায় আক্রান্ত। সময়ের সঙ্গে দাদার শারীরিক অবস্থার আরো অবনতি হলে বৃহস্পতিবার ভেন্টিলেটরে রাখা হয়। এদিন সন্ধ্যা ৭টায় দাদা মারা যান। 

‘রাজ তিলক’, ‘কর্মযোগী’-এর মতো একাধিক হিন্দি সিনেমা প্রযোজনা করেন অনিল সুরি। তিনি প্রয়াত পরিচালক বাসু চ্যাটার্জি নির্মিত ও অমিতাভ বচ্চন অভিনীত ‘মঞ্জিল’ সিনেমাও প্রযোজনা করেছেন। বাসু চ্যাটার্জিও গত বৃহস্পতিবার মারা গেছেন।

আইআর /