নাটোর

Published: Sun, 27 Sep 2020 | Updated: Sun, 27 Sep 2020

সুদ ব্যবসায়ীর শাস্তি দাবিতে নাটোরে মানববন্ধন

মো. ইউসুফ হোসেন, নাটোর : নাটোরে স্বেচ্ছাসেবক লীগ নেতা বুলবুলের আত্মহত্যার প্ররোচনার কারি হিসেবে অভিযুক্ত সুদ ব্যবসায়ী মর্জিনা বেগমের দৃষ্টান্তমূলক শাস্তি ও সুদ ব্যবসায়ীদের হাত থেকে সাধারণ মানুষকে রক্ষায় মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

Published: Sun, 27 Sep 2020 | Updated: Sun, 27 Sep 2020

নলডাঙ্গায় অভিযানে ৭ মাদকসেবী আটক

ইউসুফ, নাটোর :  নাটোরের নলডাঙ্গা উপজেলার ৫নং বিপ্রবেলঘরিয়া ইউনিয়নে বাসুদেবপুর বাজারে অভিযান চালিয়ে মাদক বিক্রয় ও সেবনের সরঞ্জামসহ ৭ জন ব্যক্তিকে আটক করেছে নলডাঙ্গা থানা-পুলিশ। শনিবার (২৬ সেপ্টেম্বর) রাত পৌনে ১০টার সময় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। 

Published: Sun, 27 Sep 2020 | Updated: Sun, 27 Sep 2020

নলডাঙ্গায় বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতা

ইউসুফ, নাটোর : নাটোরের নলডাঙ্গায় মাধ্যমিক পর্যায়ে শিক্ষার্থীদের নিয়ে বিজ্ঞান বিষয়ক অনলাইন কুইজ প্রতিযোগিতা হয়েছে। শনিবার (২৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে দশটায় উপজেলা প্রশাসনের আয়োজনে এবং জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের সহযোগিতায় এ প্রতিযোগিতার আয়োজন করা হয়।

Published: Fri, 25 Sep 2020 | Updated: Fri, 25 Sep 2020

নাটোরে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর পা বিচ্ছিন্ন

মো. ইউসুফ হোসেন, নাটোর : নাটোর শহর থেকে বনপাড়া রোডে দত্তপাড়া এলাকায় এক সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর পা বিচ্ছিন্ন হওয়ার খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে দত্তপাড়া এলাকার রিভু পেট্রোলপাম্পের সামনের প্রধান সড়কে এই মর্মান্তিক  দুর্ঘটনাটি ঘটে।

Published: Wed, 23 Sep 2020 | Updated: Wed, 23 Sep 2020

খেজুরের রস ছাড়াই গুড়: দুই লাখ টাকা জরিমানা

ইউসুফ, নাটোর : খেজুরের রস ছাড়াই গুড় তৈরি ও সংরক্ষণের অপরাধে দুই লক্ষ টাকা জরিমানা আদায় করা হয়েছে। নাটোর জেলার লালপুর উপজেলায় বালিতিতা ইসলামপুর এলাকায় ঘটনাটি ঘটে। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) ভোরে এই জরিমানা আদায় করা হয়। জরিমানা প্রদানকারী ব্যক্তি উপজেলার বালিতিতা ইসলামপুর গ্রামের জমির উদ্দিন বিশ্বাসের ছেলে মোস্তাক বিশ্বাস (৩৩)।

Published: Wed, 23 Sep 2020 | Updated: Wed, 23 Sep 2020

গুরুদাসপুরে শালিকে নিয়ে দুলাভাই উধাও!

মোঃ ইউসুফ হোসেন, নাটোর : নাটোর জেলার গুরুদাসপুর উপজেলায় ঝিনাইদহের গড়াই এনায়েতপুর এলাকায় ঘটনাটি ঘটে। প্রেমের ফাঁদে ফেলে এক কিশোরী শালিকাকে নিয়ে উধাও হয়েছে তারই ভগ্নিপতি/ দুলাভাই দুই সন্তানের জনক বিনয় দাস। এ ঘটনায় গত সোমবার (২১ সেপ্টেম্বর) গুরুদাসপুর থানায় অভিযোগ দায়ের করেছেন কিশোরী রেপুতি দাসের (১৪) পিতা সাহাপুর কালীনগর গ্রামের ঋষি বিষ্ণু দাস।

Published: Tue, 22 Sep 2020 | Updated: Tue, 22 Sep 2020

আওয়ামীলীগ নেতা হত্যা মামলায় দেড়যুগ পর ফাঁসির আদেশ

ইউসুফ নাটোর: নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলায়  বহুল আলোচিত ও চাঞ্চল্যকর  আওয়ামী লীগের তৎকালীন সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. আয়নাল হক হত্যা মামলায় দুইজনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একইসাথে উভয়কে ১০ হাজার এক টাকা করে জরিমানা করা হয়েছে। 

Published: Mon, 21 Sep 2020 | Updated: Mon, 21 Sep 2020

দেড় যুগ পর নাটোরের আ. লীগ নেতা আয়নাল হত্যা মামলার রায়

মামুনুর রশীদ, নাটোর : বহুল আলোচিত ও চাঞ্চল্যকর নাটোরের বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের তৎকালীন সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা.

Published: Mon, 21 Sep 2020 | Updated: Mon, 21 Sep 2020

নাটোরে করোনামুক্তি কামনায় স্বেচ্ছাসেবক লীগের দোয়া মাহফিল

মো. ইউসুফ হোসেন, নাটোর : নাটোরের কান্দিভিটুয়া আওয়ামী লীগের পার্টি অফিসে করোনা আক্রান্তদের উদ্দেশে দোয়া মাহফিলের আায়োজন করা হয়েছে। সোমবার (২১ সেপ্টেম্বর) এ দোয়ার আয়োজন করা হয়।

Published: Sun, 20 Sep 2020 | Updated: Sun, 20 Sep 2020

নলডাঙ্গায় সামান্ন বৃষ্টিতেই পানিবন্দি হয়ে পড়ে দশটি পরিবার!

মো. ইউসুফ, নাটোর : নাটোরের নলডাঙ্গা পৌরসভার ৭ নং ওয়ার্ডের বুুড়িরভাগ গোরস্থান মোড় এলাকায় সামান্য বৃষ্টি হলেই মোড়ের উত্তর দিকের ১০টি পরিবার পানিবন্দি হয়ে মানবেতর জীবন যাপন করে। প্রায় হাঁটু পরিমাণ পানি জমে থাকে বাড়ির আঙ্গিনায়।