বিসিবি

Published: Fri, 26 Jun 2020 | Updated: Fri, 26 Jun 2020

করোনা অ্যাপ চালু করলো বিসিবি

অভিযাত্রা ডেস্ক : করোনা ভাইরাসের কারণে দীর্ঘদিন ধরেই বন্ধ মাঠের ক্রিকেট। ঘরবন্দী অবস্থায় ফিটনেস নিয়ে কাজ করলেও কেউই প্রকৃত অর্থে অনুশীলন করতে পারছেন না। এদিকে এখন পর্যন্ত তিনজন ক্রিকেটার করোনায় আক্রান্ত হয়েছেন। এমতাবস্থায় ক্রিকেটারদের স্বাস্থ্যগত খোঁজ-খবর রাখতে করোনা অ্যাপ নিয়ে এসেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। 

Published: Tue, 23 Jun 2020 | Updated: Tue, 23 Jun 2020

বাংলাদেশ সফরও স্থগিত করলো নিউজিল্যান্ড 

অভিযাত্রা ডেস্ক : করোনাভাইরাসের ধাক্কায় একের পর এক সিরিজ পিছিয়ে যাওয়ার মিছিলে এবার যোগ হলো আরেকটি। অগাস্টে হচ্ছে না নিউ জিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের টেস্ট সিরিজ। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও নিউ জিল্যান্ড ক্রিকেটের (এনজেডসি) যৌথ সিদ্ধান্তে স্থগিত হয়ে গেছে এই সিরিজ। সংবাদ বিজ্ঞপ্তিতে মঙ্গলবার (২৩ জুন) দুপুরে সিরিজ স্থগিত হওয়ার কথা জানায় বিসিবি। 

Published: Wed, 03 Jun 2020 | Updated: Wed, 03 Jun 2020

পুনরায় ক্রিকেট ফেরাতে বিসিবি কাজ শুরু করেছে

অভিযাত্রা ডেস্ক : পর্যায়ক্রমে ক্রিকেট শুরুর পরিকল্পনা করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। করোনাভাইরাসের কারণে অনিশ্চিত হলেও বোর্ড চাচ্ছে আসন্ন শ্রীলংকা সফরের জন্য খেলোয়াড়রা প্রস্তুত হোক। প্রাণঘাতি এ ভাইরাস প্রতিরোধে এ পর্যন্ত বিশ্বের অন্য দেশগুলোর চেয়ে শ্রীলংকা সফল হওয়ায় সফর আয়োজনে তারা প্রস্তুত দাবী করেছে শ্রীলংকা ক্রিকেট (এসএলসি)। 

Published: Sun, 31 May 2020 | Updated: Sun, 31 May 2020

বিসিবি সরকারের সিদ্ধান্তের অপেক্ষায় 

অভিযাত্রা ডেস্ক : বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কারণে থমকে গেছে ক্রীড়াঙ্গন। তবে করোনাকাল অতিক্রম করে এরইমধ্যে মাঠে ফিরেছে বুন্দেসলিগা। মাঠে ফেরার তারিখ চূড়ান্ত করে রেখেছে আরো কয়েকটি লিগ। তবে এখন পর্যন্ত মাঠে ফিরেনি কোন দেশের ক্রিকেট যদিও অনুশীলনে ফিরেছে ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ। 

Published: Tue, 12 May 2020 | Updated: Tue, 12 May 2020

বিসিবির ঈদ উপহার পাচ্ছে দেড় হাজার প্রান্তিক ক্রিকেটার 

অভিযাত্রা ডেস্ক : করোনা ভাইরাসের কারণে বন্ধ রয়েছে মাঠের ক্রিকেট। সব ধরনের ক্রিকেটীয় কার্যক্রম স্থগিত হওয়ায় বিপাকে রয়েছেন দেশের ক্রিকেটাররা। যাদের আয়ের উৎস,জীবিকা মূলত ক্রিকেট। করোনাকালীন সময়ে দেশের শীর্ষ পর্যায়ের ক্রিকেটারদের পাশে দাঁড়িয়েছিল বিসিবি। দেশের ক্রিকেটের অভিভাবক সংস্থা সহযোগিতার হাত প্রসারিত করেছে চুক্তির বাইরে থাকা ক্রিকেটারদের জন্যও। 

Published: Sun, 10 May 2020 | Updated: Sun, 10 May 2020

১৫ হাজার প্যাকেট ত্রাণ দিয়েছে বিসিবি

অভিযাত্রা ডেস্ক : করোনার এই দুর্যোগের কালে ক্রিকেট বন্ধ থাকলেও বসে নেই বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। নিজেদের যুক্ত রেখেছে মানবতার সেবায়। দেশের এই সংকটকালে এখন পর্যন্ত প্রায় ১৫ হাজার প্যাকেট ত্রাণ দিয়েছে বিসিবি।

Published: Thu, 07 May 2020 | Updated: Thu, 07 May 2020

সিলেটে বিসিবির উদ্যোগে চা শ্রমিকদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

শহীদ আহমেদ খান,সিলেট: সিলেটে সামাজিক দূরত্ব মেনে ঘরবন্দি অসহায় কর্মহীন ও চা শ্রমিকদের মধ্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (৬ মে) সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে এসব কর্মহীন ও চা শ্রমিকদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

Published: Tue, 21 Apr 2020 | Updated: Tue, 21 Apr 2020

বিসিবি নিজেদের অবস্থা জানাবে আইসিসি সভায়

অভিযাত্রা ডেস্ক : করোনাভাইরাসের প্রভাবে স্থগিত হওয়া সিরিজগুলোর ভবিষ্যৎ নিয়ে আলোচনা হবে আইসিসির সভায়। টেস্ট খেলুড়ে ১২ দেশ ও ৩টি সহযোগী দেশের প্রধান নির্বাহীদের নিয়ে কনফারেন্স কলে এই সভা হবে বৃহস্পতিবার (২৩ এপ্রিল)। বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরি জানাবেন নিজেদের বাস্তবতা। 

Published: Sun, 12 Apr 2020 | Updated: Sun, 12 Apr 2020

২০ হাজার গরীব মানুষের পাশে বিসিবি

অভিযাত্রা ডেস্ক : বৈশ্বিক মহামারী করোনা পরিস্থিতি মোকাবেলায় এগিয়ে এসেছেন সমাজের নানা শ্রেণী পেশার মানুষ। সামর্থ্য অনুযায়ী সমাজের অসহায়দের পাশে দাঁড়িয়েছেন তারা। এবার সেই কাঁতারে এসে দাঁড়ালেন দেশের ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বোর্ডের পক্ষ থেকে ২০ হাজার গরীব মানুষকে খাদ্য সরবরাহ করা হবে বলে জানিয়েছেন মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনু

Published: Mon, 06 Apr 2020 | Updated: Mon, 06 Apr 2020

সিসিডিএম ১৫ এপ্রিল পর্যন্ত পরিস্থিতি পর্যবেক্ষণ করবে 

অভিযাত্রা ডেস্ক : প্রাণঘাতী করোনাভাইরাসের প্রকোপ বাংলাদেশে সেভাবে শুরু হয়নি তখনও। একে একে বৈশ্বিক বা বিদেশি ঘরোয়া প্রতিযোগিতা যখন স্থগিত হচ্ছিল, বাংলাদেশের ক্রিকেটও অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দেয় বিসিবি। গত ১৯ মার্চ বিসিবিতে সংক্ষিপ্ত সভা শেষে স্থগিতের ঘোষণা দিয়েছিলেন বোর্ড সভাপতি নাজমুল হাসান।