ক্যাসিনো সম্রাট

Published: Thu, 21 Nov 2019 | Updated: Thu, 21 Nov 2019

সম্রাট-আরমানের বিরুদ্ধে প্রতিবেদন ১৫ ডিসেম্বর

অভিযাত্রা ডেস্ক : যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ‘ক্যাসিনো সম্রাট’ খ্যাত ইসমাইল চৌধুরী সম্রাট ও সহ-সভাপতি এনামুল হক আরমানের বিরুদ্ধে মাদক মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১৫ ডিসেম্বর দিন ধার্য করেছেন আদালত। বৃহস্পতিবার (২১ নভেম্বর) মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। মামলার তদন্তকারী কর্মকর্তা প্রতিবেদন দাখিল না করায় ঢাকা মহানগর হাকিম

Published: Sun, 17 Nov 2019 | Updated: Sun, 17 Nov 2019

৬ দিনের রিমান্ডে সম্রাটের সহযোগী আরমান

অভিযাত্রা ডেস্ক : অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে করা মামলায় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের ‘ক্যাসিনো গুরু’ হিসেবে পরিচিত দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি এনামুল হক আরমানের ছয়দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রোববার (১৭ নভেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশ শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন।

Published: Sun, 17 Nov 2019 | Updated: Sun, 17 Nov 2019

সম্রাটের আরো ৬ দিনের রিমান্ড মঞ্জুর

অভিযাত্রা ডেস্ক : জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের মামলায় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রোববার (১৭ নভেম্বর) ঢাকার সিনিয়র স্পেশাল জজ কে এম ইমরুল কায়েশ আবেদন মঞ্জুর করেন। 

Published: Wed, 06 Nov 2019 | Updated: Wed, 06 Nov 2019

অস্ত্র মামলায় সম্রাটের নামে র‌্যাবের চার্জশিট

রাজধানীর রমনা থানার অস্ত্র আইনে করা মামলায় যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হো‌সেন চৌধুরী সম্রা‌টের বিরু‌দ্ধে অভি‌যোগপত্র (চার্জ‌শিট) দি‌য়ে‌ছে র‌্যাব।

বুধবার (০৬ নভেম্বর) ঢাকার মে‌ট্রোপ‌লিটন ম্যা‌জি‌স্ট্রেট আদাল‌তে অভিযোগপত্র জমা দেন মামলার তদন্তকারী কর্মকর্তা র‌্যাব-১ এর উপ-পরিদর্শক শেখর চন্দ্র মল্লিক।

Published: Thu, 24 Oct 2019 | Updated: Thu, 24 Oct 2019

১০ দিনের রিমান্ড শেষে সম্রাটকে কারাগারে প্রেরণ

অভিযাত্রা ডেস্ক : যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ‘ক্যাসিনো সম্রাট’ খ্যাত ইসমাইল চৌধুরী সম্রাটকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। গতকাল বৃহস্পতিবার তাকে ১০ দিনের রিমান্ড শেষে আদালতে তোলা হয়।

Published: Tue, 15 Oct 2019 | Updated: Tue, 15 Oct 2019

১০ দিনের রিমান্ডে ‘ক্যাসিনো সম্রাট’

রাজধানীর রমনা থানার মাদক ও অস্ত্র আইনে দায়ের করা দুই মামলায় যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

একই সঙ্গে মাদক মামলায় যুবলীগের আরেক বহিষ্কৃত সহসভাপ‌তি এনামুল হক আরমানকে ৫ দিনের রিমান্ড দেওয়া হ‌য়ে‌ছে।

মঙ্গলবার (১৫ অক্টোবর) ঢাকার মে‌ট্রোপ‌লিটন ম্যা‌জি‌স্ট্রেট তোফাজ্জল হোসেন এ রিমান্ড মঞ্জুর করেন।

Published: Tue, 15 Oct 2019 | Updated: Tue, 15 Oct 2019

‘ক্যাসিনো সম্রাট’ আদালতে

অভিযাত্রা ডেস্ক: ‘ক্যাসিনো সম্রাট’ খ্যাত যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে কারাগার থেকে ঢাকা মহানগর হাকিম (সিএমএম) আদালতে হাজির করা হয়েছে।

মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুর পৌনে ১২টায় তাকে ঢাকার সিএমএম আদালতে হাজির করে পুলিশ। 

Published: Sun, 13 Oct 2019 | Updated: Sun, 13 Oct 2019

সম্রাটের জীবন ভিক্ষা চাইলেন তার মা

ক্যাসিনো কাণ্ডে কারাবন্দি ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের মুক্তির দাবি জানিয়েছেন তার মা সায়েরা খাতুন চৌধুরী।

রোববার (১৩ অক্টোবর) সকাল ১১টায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে তিনি সম্রাটের মুক্তির দাবি জানান। 

Published: Sat, 12 Oct 2019 | Updated: Sat, 12 Oct 2019

হাসপাতাল থেকে কারাগারে নেওয়া হচ্ছে সম্রাটকে

ক্যাসিনো-কাণ্ডে জড়িত যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট থেকে কেরানীগঞ্জের ঢাকা কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হচ্ছে। 

শনিবার (১২ অক্টোবর) বিষয়টি নিশ্চিত করেছেন জেলার মাহবুবুল ইসলাম।

Published: Wed, 09 Oct 2019 | Updated: Wed, 09 Oct 2019

‘ক্যাসিনো সম্রাট’ এর রিমান্ড শুনানি ১৫ অক্টোবর

অভিযাত্রা ডেস্ক: ‘ক্যাসিনো সম্রাট’ খ্যাত যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি (বহিষ্কৃত) ইসমাইল চৌধুরী সম্রাটের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনের পৃথক দুই মামলায় ১০ দিন করে মোট ২০ দিনের রিমান্ড শুনানি জন্য ১৫ অক্টোবর (মঙ্গলবার) দিন ধার্য করেছেন আদালত।