পুলিশ

Published: Thu, 26 Mar 2020 | Updated: Thu, 26 Mar 2020

থানায় সন্দেহভাজন আসামির মৃত্যু, ওসিসহ বহিস্কার ২

বরগুনা সংবাদদাতা : বরগুনার আমতলী থানায় হত্যা মামলায় সন্দেহভাজন আসামি শানু হাওলাদার (৫০) এর রহস্যজনক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৬ মার্চ) সকালে পরিদর্শকের (তদন্ত) রুমে গলায় ফাঁস দিয়ে ফ্যানে ঝুলানো অবস্থায় তাকে পাওয়া গেছে। এ ঘটনায় পরিদর্শক (তদন্ত) ও ডিউটি অফিসারকে সাময়িক বরখাস্ত করে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। মৃত শানু উপজেলার গুলিশাখালী ইউনিয়নের পশ্চিম গোজখালী গ

Published: Thu, 26 Mar 2020 | Updated: Thu, 26 Mar 2020

প্রয়োজন ছাড়া কাউকে রাস্তায় থাকতে দিচ্ছেন না পুলিশ-সেনা

করোনা মোকাবেলায় সামাজিক দূরত্ব বজায় রাখা ও ঘরে অবস্থান নিশ্চিত করতে বৃহস্পতিবার (২৬ মার্চ) থেকে ঢাকার রাস্তায় চলাচল নিয়ন্ত্রণ করছে পুলিশ। সেই সঙ্গে মাঠে থাকছে সেনাবাহিনীও।

প্রয়োজন ছাড়া কাউকে রাস্তায় থাকতে দেওয়া হচ্ছে না। কেউ বের হলেই পুলিশের জেরার মুখে পড়তে হচ্ছে। তবে সংবাদপত্রসহ জরুরি সেবাগুলো এর আওতামুক্ত থাকছে।

Published: Tue, 17 Mar 2020 | Updated: Tue, 17 Mar 2020

রংপুর রেঞ্জে কুড়িগ্রাম জেলা পুলিশ শ্রেষ্ঠ নির্বাচিত

মোঃ জাহিদ, কুড়িগ্রাম : রংপুর রেঞ্জ পুলিশে কুড়িগ্রাম জেলা পুলিশ শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছেন।এই গৌরব অর্জনে পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন কুড়িগ্রামের সর্বস্তরের মানুষ। সোমবার (১৬ মার্চ) সকাল ১০টায় রংপুর রেঞ্জ ডিআইজি অফিসের কনফারেন্স রুমে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় ২০২০ সালের ফেব্রুয়ারি মাসে কুড়িগ্রাম জেলা পুলিশ শ্রেষ্ঠ নির্বাচিত হ

Published: Wed, 05 Feb 2020 | Updated: Wed, 05 Feb 2020

পুলিশের জন্য ৫৩ লাখ টাকায় আনা হলো ৬টি ঘোড়া

যশোর সংবাদদাতা : বাংলাদেশ পুলিশের জন্য ভারত থেকে বেনাপোল স্থলবন্দর দিয়ে ছয়টি ঘোড়া আমদানি করা হয়েছে। গত মঙ্গলবার রাত ১০টার দিকে পেট্রাপোল বন্দর থেকে ভারতীয় একটি হর্স অ্যাম্বুলেন্সের ট্রাকে করে ঘোড়াগুলো বেনাপোল স্থলবন্দরে প্রবেশ করে। বেনাপোল পোর্ট থানা পুলিশের ওসি মামুন খান এই তথ্য নিশ্চিত করেছেন।

Published: Thu, 23 Jan 2020 | Updated: Thu, 23 Jan 2020

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে পুলিশ সদস্যের আত্মহত্যা

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজধানীর মিরপুর পুলিশ লাইনে শাহ আব্দুল কুদ্দুস নামে এক পুলিশ সদস্য নিজ অস্ত্রের গুলিতে আত্মহত্যা করেছেন। তবে আত্নহত্যার আগে স্ত্রী ও শাশুড়িকে নিয়ে তিনি ফেসবুকে আবেগঘন পোস্ট দিয়েছিলেন।

Published: Mon, 20 Jan 2020 | Updated: Mon, 20 Jan 2020

যুক্তরাষ্ট্রে ২ পুলিশকে গুলি করে হত্যা

যুক্তরাষ্ট্রের হাওয়াই অঙ্গরাজ্যের হনুলুলু শহরে দুই পুলিশ কর্মকর্তাকে গুলি করে হত্যা করা হয়েছে। স্থানীয় সময় রোববার (১৯ জানুয়ারি) সকালে ডায়মন্ড হেড এলাকায় ওই হামলার ঘটনা ঘটে।

ধারণা করা হচ্ছে ওই হামলাকারীও পরে মারা গেছেন। হাওয়াইয়ের গভর্নর ডেভিট ইগ এক বিবৃতিতে বলেন, দুই হনুলুলু পুলিশ কর্মকর্তার মৃত্যুতে আমরা শোকাহত। তারা দু'জনে সকালে কর্মরত অবস্থায় মারা গেছেন।

Published: Wed, 25 Dec 2019 | Updated: Wed, 25 Dec 2019

শ্রেষ্ঠ উদ্ধারকারীর পুরষ্কার পেলেন ওসি মর্তুজা 

ঠাকুরগাঁও সংবাদদাতা: বাংলাদেশ পুলিশের রংপুর রেঞ্জের মাসিক অপরাধ আইন পর্যালোচনা সভায় শ্রেষ্ঠ উদ্ধারকারী কর্মকর্তা মনোনীত হয়েছেন ঠাকুরগাঁও সদর থানার অপারেশন ওসি গোলাম মর্তুজা। সোমবার ( ২৩ ডিসেম্বর) রংপুর রেঞ্জ ডিআইজি অফিস সম্মেলন কক্ষে এ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রংপুর রেঞ্জে শ্রেষ্ঠ উদ্ধারকারী কর্মকর্তা মনোনীত হওয়ায় রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য ঠাকুরগাঁও

Published: Wed, 20 Nov 2019 | Updated: Wed, 20 Nov 2019

দুদকে পুলিশ সুপার হারুনের বিরুদ্ধে অভিযোগ

চাঁদাবাজির অভিযোগে নারায়ণগঞ্জ থেকে প্রত্যাহার হওয়া পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদের বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনে (দুদক) অভিযোগ করা হয়েছে। গত রোববার (১৭ নভেম্বর) দুদকে এই অভিযোগ জমা দেন সুপ্রিম কোর্টের এক আইনজীবী সালেহ উদ্দিন। 

মঙ্গলবার (১৯ নভেম্বর) বিকেলে এ তথ্য নিশ্চিত করে তিনি বলেন, দুদকে এসপি হারুনের বিরুদ্ধে দুর্নীতি ও ক্ষমতার অপব্যবহারের অভিযোগ জমা দিয়েছি।

Published: Sat, 02 Nov 2019 | Updated: Sat, 02 Nov 2019

পুলিশ সুপারের জনসচেতনতা মূলক আলোচনা সভা

ঝালকাঠি সংবাদদাতা: ঝালকাঠির পুলিশ সুপারের নতুন সড়ক পরিবহন আইন নিয়ে বিশেষ উদ্যোগ গ্রহণ। মাঠে নেমে মোটরসাইকেল, বাস-ট্রাকসহ, নানান প্রকার যানবাহন চালকদের সাথে পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন বলেন, আপনারা কেউ জরিমানা দেবেন না, পুলিশকে জরিমানা আদায়ের সুযোগ দেবেন না। পুলিশও মামলা করে জনগণকে ভোগান্তিতে ফেলতে চায় না।

Published: Tue, 15 Oct 2019 | Updated: Tue, 15 Oct 2019

ডিএমপির ৭ পুলিশ পরিদর্শককে বদলি

অভিযাত্রা ডেস্ক: দুই দফায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের নিরস্ত্র পুলিশ পরিদর্শক পদমর্যাদার সাতজনকে বদলি করা হয়েছে। ঢাকা মেট্রোপলিটন পুলিশ হেডকোয়ার্টার্স থেকে পাঠানো পৃথক দুই আদেশে এ বদলি করা হয়।