ওবায়দুল কাদের

Published: Wed, 03 Jun 2020 | Updated: Wed, 03 Jun 2020

সচেতনতার প্রাচীর গড়ে তোলার আহ্বান ওবায়দুল কাদেরের

করোনার সংক্রমণ ঠেকাতে সরকারি নির্দেশনা কঠোরভাবে মেনে চলার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, ‘সচেতনতার প্রাচীর গড়ে তোলার জন্য আমি আবারও সবার প্রতি আহ্বান জানাচ্ছি। না হলে সরকার আবারও কড়াকড়ি আরোপ তথা কঠোর হতে বাধ্য হবে।’ বুধবার (০৩ জুন) এক ভিডিও বার্তায় তিনি এসব কথা বলেন।

Published: Tue, 02 Jun 2020 | Updated: Tue, 02 Jun 2020

‘বিএনপির মনে নেতিবাচকতার সংক্রমণ ছড়িয়ে পড়েছে’

অভিযাত্রা ডেস্ক : বিএনপির মনে নেতিবাচকতার সংক্রমণ ছড়িয়ে পড়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, ‘একটি দল সংক্রমণের শুরু থেকেই একই বক্তব্য দিয়ে আসছে। অনবরত সমালোচনার ভাঙা রেকর্ড বাজাচ্ছে। অন্ধ সমালোচনা, নেতিবাচকতা আর মিথ্যাচারের বৃত্ত থেকে তারা বের হতে পারছে না। প্রাণঘাতী করোনা বদলে দিচ্ছে বিশ্ব, বদলে দিচ্ছে পরিবেশ শিষ্টাচার। কিন্তু এ দ

Published: Thu, 28 May 2020 | Updated: Thu, 28 May 2020

নিজেদের স্বার্থে স্বাস্থ্যবিধি মেনে চলুন: কাদের

নিজেদের স্বার্থে স্বাস্থ্যবিধি মানার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ‌‘অফিস-আদালত ও গণপরিবহন চালুসহ লকডাউন শিথিলকালে সরকারের দেওয়া শর্ত কঠোরভাবে পালনের করুন।’ বৃহস্পতিবার (২৮ মে) সংসদ ভবনের সরকারি বাসভবন থেকে এক ভিডিওবার্তায় তিনি এসব কথা বলেন।

Published: Wed, 27 May 2020 | Updated: Wed, 27 May 2020

বিএনপির রাজনৈতিক ভাবনা লকডাউনে আটকে রয়েছে: কাদের

বিএনপি’র রাজনৈতিক ভাবনা আজ লকডাউনে আটকে রয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বুধবার (২৭ মে) দুপুরে সংসদ ভবন এলাকায় নিজের সরকারি বাসভবনে সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

Published: Tue, 26 May 2020 | Updated: Tue, 26 May 2020

বিএনপি নেতারা সরকারের বিষোদগারে ব্যস্ত: কাদের

বিএনপি নেতারা মানুষের পাশে না থেকে সরকারের বিরুদ্ধে বিষোদগারের ব্যস্ত বলে মন্ত্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, বিএনপির নেতারা পুরনো নেতিবাচকতার বৃত্তেই ঘুরপাক খাচ্ছেন। তারা সরকারের বিরুদ্ধে বিষোদগারের মরচে ধরা সমালোচনার তীর ছুড়ছেন, যা অনাকাঙ্ক্ষিত ও অপ্রত্যাশিত।

Published: Sun, 24 May 2020 | Updated: Sun, 24 May 2020

শারীরিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি মেনে ঈদ পালন করুন

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে ঈদ পালন করুন। রোববার (২৪ মে) ভিডিও বার্তায় এ আহ্বান জানান তিনি।

Published: Sat, 23 May 2020 | Updated: Sat, 23 May 2020

করোনার সংক্রমণ ও মৃত্যুকে ফাঁকি দেয়ার সুযোগ নেই

স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন করার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, পুলিশকে ফাঁকি দিলেও করোনার সংক্রমণ ও মৃত্যুকে ফাঁকি দেয়ার সুযোগ নেই। শনিবার (২৩ মে) সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর সরকারি বাসভবনে থেকে দেওয়া এক ভিডিও বার্তায় তিনি এসব কথা বলেন।

Published: Fri, 22 May 2020 | Updated: Fri, 22 May 2020

ঈদ উদযাপনের চেয়ে বেঁচে থাকাই এখন বড় চ্যালেঞ্জ: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, করোনা পরিস্থিতিতে ঈদের আনন্দের চেয়ে বেঁচে থাকার লড়াই আমাদের জন্য সবচেয়ে বড় চ্যালেঞ্জ। শুক্রবার (২২ মে) মধুর ক্যান্টিনে স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের উদ্যোগে অসহায় গরিব মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণের সময়ে ভিডিও কনফারেন্সে সংযুক্ত হয়ে তিনি এ কথা বলেন।

Published: Tue, 19 May 2020 | Updated: Tue, 19 May 2020

করোনা সংক্রমণ কাউকে করুণা করবে না: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, করোনা সংক্রমণ কাউকে করুণা করবে না। করোনা মোকাবিলায় ঐক্যই হবে আমাদের মূলশক্তি। করোনার এই সংকটে বিএনপিকে দায়িত্বশীল ভূমিকা পালনেরও আহ্বান জানান তিনি।

মঙ্গলবার (১৯ মে) রাজধানীর জাতীয় সংসদ ভবন এলাকায় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর সরকারি বাসভবন থেকে এক ভিডিও বার্তায় তিনি এ কথা বলেন।

Published: Mon, 18 May 2020 | Updated: Mon, 18 May 2020

স্বাস্থ্যবিধি মেনে ঈদের ছুটি কাটানোর অনুরোধ: কাদের

স্বাস্থ্যবিধি মেনে ঈদের ছুটি কাটানোর অনুরোধ জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘আমরা উদ্বেগের সঙ্গে লক্ষ্য করছি দলে দলে মানুষ গ্রামে যাচ্ছেন। এছাড়া ঈদ উপলক্ষে বিভিন্ন মার্কেটের মানুষের অতিরিক্ত ভিড় সংক্রমণের ঝুঁকি বাড়াচ্ছে। সবাইকে যার যার অবস্থানে থেকে স্বাস্থ্যবিধি মেনে ঈদের ছুটি কাটানোর অনুরোধ করছি। সামান্যতম নিয়মের উপেক্ষা নিজের ও আশপাশের মানুষের জন্য