লকডাউন

Published: Mon, 25 May 2020 | Updated: Mon, 25 May 2020

রংপুরে এরশাদের বাড়ি পল্লী নিবাস লকডাউন

রংপুর সংবাদদাতা : লকডাউন ঘোষণা করা হয়েছে প্রয়াত রাষ্ট্রপতি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসেইন মুহম্মদ এরশাদের রংপুরের বাড়ি পল্লী নিবাস। তার পুত্র রাহগির আল মাহি সাদ এরশাদ এমপির এক সহকর্মীর করোনা শনাক্ত হওয়ায় বাড়িটি লকডাউন করা হয়।

Published: Tue, 12 May 2020 | Updated: Tue, 12 May 2020

এলাকাবাসীর তাড়া খেল ‘রক্ত খাদক’ চলচ্চিত্রের শুটিং টিম

অভিযাত্রা ডেস্ক : লকডাউন অমান্য করে শুটিং করতে গিয়ে এলাকাবাসীর তাড়া খেলেন শিল্পী-কলাকুশলীরা। সোমবার পশ্চিমবঙ্গের তৃণমূল সাংসদ নুসরাত জাহানের সংসদীয় এলাকা বসিরহাটের গুলাইচন্ডি গ্রামে এ ঘটনা ঘটে। পরে স্থানীয় পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ভারতীয় একটি সংবাদমাধ্যম প্রকাশিত প্রতিবেদনে জানিয়েছে, গত শনিবার টালিগঞ্জ থেকে ২৫ জনের একটি দল বসিরহাটের গুলাইচন্ডি গ্রামে যায়। <

Published: Sun, 10 May 2020 | Updated: Sun, 10 May 2020

৩০ মে পর্যন্ত পুরোপুরি লকডাউনে থাকছে কুয়েত

অভিযাত্রা ডেস্ক : প্রাণঘাতী মহামারী করোনাভাইরাসের সংক্রমণ ও বিস্তাররোধে প্রথম থেকে কুয়েত সরকার নানা উদ্যোগ গ্রহণ করে। তবে সংক্রমণ ও আক্রান্তের সংখ্যা ধীরে ধীরে প্রতিদিন বাড়ছে। তাই ১০ মে থেকে ৩০ মে পর্যন্ত সম্পূর্ণ লকডাউনের সিদ্ধান্ত নিয়েছে কুয়েত সরকার। রোববার (১০ মে) বিকেল চারটা থেকে এ সিদ্ধান্ত কার্যকর হয়।

Published: Tue, 05 May 2020 | Updated: Tue, 05 May 2020

ইসলামী ব্যাংক নীলফামারী শাখা লকডাউন

নীলফামারী সংবাদদাতা : ইসলামী ব্যাংক সৈয়দপুর শাখার পর এবার নীলফামারী সদর শাখাও লকডাউন করা হলো। ওই শাখার এক কর্মকর্তার করোনা পজেটিভ রিপোর্ট আসায় সোমবার (৪ মে) রাতে শাখাটি লকডাউন করে দেয়া হয়। করোনায় শনাক্ত ওই কর্মকর্তার বাড়ি শহরের সবুজপাড়ায়। 

Published: Mon, 04 May 2020 | Updated: Mon, 04 May 2020

লকডাউনে পুঁজি হারিয়ে পথে বসার আশঙ্কায় পঞ্চগড়ের ক্ষুদ্র ব্যবসায়ীরা 

সাইদুজ্জামান রেজা, পঞ্চগড়: দেশে করোনাভাইরাস আতঙ্কে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হচ্ছে ক্ষুদ্র ও ভ্রাম্যমাণ ব্যবসায়ী এবং নিম্ন আয়ের মানুষ। বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের প্রভাবে  দেশে এর মোকাবেলায়   সরকার ঘোষিত জেলায় জেলায় লকডাউন, এর থেকে বাদ পড়েনি উত্তরের সর্বশেষ জেলা পঞ্চগড়ও। 

Published: Sat, 02 May 2020 | Updated: Sat, 02 May 2020

দেশে লকডাউন ৩ মাস চললে দারিদ্র্যের হার দ্বিগুণ হবে

প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে সৃষ্ট দেশে চলমান লকডাউন (অবরুদ্ধ) ৩ মাস হলে দারিদ্রের হার দ্বিগুন হবে বলে আশঙ্কা করেছে অর্থনীতি গবেষণা সংস্থা সানেম। শুক্রবার (০১ মে) সংবাদ বিজ্ঞপ্তিতে নিজেদের গবেষণার ফলাফল তুলে ধরে সাউথ এশিয়ান নেটওয়ার্ক অন ইকোনমিক মডেলিং (সানেম)।

Published: Thu, 30 Apr 2020 | Updated: Thu, 30 Apr 2020

এবার লকডাউন নাটোর জেলা

অভিযাত্রা ডেস্ক : দুইদিনে ৯ জনের করোনাভাইরাসে শনাক্ত হওয়ার পর নাটোর জেলাকে লকডাউন ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (৩০ এপ্রিল) দুপুরে জেলা প্রশাসক মো. শাহরিয়াজ এক গণবিজ্ঞপ্তিতে এ ঘোষণা দেন।

Published: Thu, 30 Apr 2020 | Updated: Thu, 30 Apr 2020

লকডাউন করতে ডাঙ্গায় তুললো খেয়া নৌকা

সাতক্ষীরা সংবাদদাতা : করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধের লক্ষ্যে জনসমাগম এড়াতে সাময়িকভাবে সাতক্ষীরা-যশোর জেলার যোগাযোগ বিচ্ছিন্ন করতে তালা উপজোলার উত্তর সারসা খেয়াঘাটের নৌকা ডাঙ্গায় তুলে লকডাউন কার্যকর করেছে স্থানীয় প্রশাসন।

বুধবার (২৯ এপ্রিল) উপজেলার ১ নং ধানদিয়া ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলমের নেতৃত্বে এ নৌপথের যোগাযোগ বিচ্ছিন্ন করা হয়।

Published: Wed, 29 Apr 2020 | Updated: Wed, 29 Apr 2020

দুই স্বাস্থ্যকর্মীসহ ৫ জনের করোনা, সিংড়া উপজেলা লকডাউন

অভিযাত্রা ডেস্ক : দুই স্বাস্থ্যকর্মীসহ পাঁচজনের করোনাভাইরাস শনাক্ত হওয়ার পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ পুরো সিংড়া উপজেলাকে লকডাউন ঘোষণা করেছে উপজেলা প্রশাসন। সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন সিনিয়ার স্টার্ফ নার্স ও ল্যাব টেকনোলজিস্ট করোনা আক্রান্ত হওয়ার কারণে হাসপাতালের ১৮ জন কর্মরত চিকিৎসকসহ ৮০ জন স্টাফকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। বন্ধ রাখা হয়েছে হাসপাতালের

Published: Tue, 28 Apr 2020 | Updated: Tue, 28 Apr 2020

ভোলায় বাবা-মেয়ের করোনা পজেটিভ, ৪৫ বাড়ি লকডাউন

কামরুজ্জামান শাহীন, ভোলা : ভোলা পৌর সদরে বাবা ও মেয়ের করোনা শনাক্ত হয়েছে। তাদের নমুনা রিপোর্ট পজেটিভ পাওয়া গেছে। মঙ্গলবার (২৮ এপ্রিল) তাদের রিপোর্ট পজেটিভ এসেছে বলে জানিয়েছে স্বাস্থ্য বিভাগ। এরা উভয়ই স্থানীয় বলে জানা গেছে। জেলায় দিত্বীয় বার করোনা রোগী শনাক্ত হলো।