সাতক্ষীরা

Published: Thu, 26 Mar 2020 | Updated: Thu, 26 Mar 2020

সাতক্ষীরায় প্রসাশনের কথার ভ্রূক্ষেপ করছেন না এনজিও কর্মীরা

ফারুক রাজ, সাতক্ষীরা : নোভেল করোনা ভাইরাস আতঙ্কে সারা দেশে ব্যবসা বানিজ্য, দোকানপাট বন্ধ রাখতে বলেছে সরকার। অতি প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে যেতে নিষেধ করা হয়েছে। ঘরের বাইরে আসতে না পারাই অর্থ শূন্য হয়ে পড়েছে অনেকে। আয় না থাকায় শ্রমজীবীসহ নিম্ন আয়ের মানুষের এমনিতেই চুলো জ্বলছে না। এর ওপর বিভিন্ন বেসরকারি সংস্থা (এনজিও) ও সমিতি থেকে নেওয়া ঋণের কিস্তি শোধের চাপে দিশেহারা হয

Published: Thu, 26 Mar 2020 | Updated: Thu, 26 Mar 2020

করোনা সচেতনতায় মাইক হাতে রাস্তায় উপজেলা চেয়ারম্যান

ফারুক রাজ, সাতক্ষীরা : নেতাকর্মীদের নিয়ে ফটোসেশনের জন্য নয় বরং করোনা ভাইরাস সংক্রমণের প্রতিরোধে জনসমাগম এড়িয়ে চলার আহবান জানিয়ে লিফলেট,মাস্ক, সাবান বিতরণ ও মাইকিং করে জনগণকে সচেতনতায় উদ্বুদ্ধ করে বেড়াচ্ছেন সাতক্ষীরা কলারোয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু।

Published: Wed, 25 Mar 2020 | Updated: Wed, 25 Mar 2020

সাতক্ষীরায় শিশু ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ১

সাতক্ষীরা সংবাদদাতা : সাতক্ষীরার মাটিয়াডাঙ্গায় ছয় বছরের কন্যাশিশুকে ধর্ষণের অভিযোগে একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বুধবার (২৫ মার্চ) ভোরে ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থানাধীন লক্ষীণকুণ্ড গ্রামের জনৈক শাহিনুর রহমানের বাড়ি থেকে তাকে গ্রেপ্তারের পর বিকালে সাংবাদিকদের জানিয়েছে র‌্যাব। গ্রেপ্তারকৃত লিয়াকত আলী (৫০) সদর উপজেলার খানপুর গ্রামের উত্তরপাড়ার আবু বক্কর সরদারের ছেলে।

Published: Tue, 24 Mar 2020 | Updated: Tue, 24 Mar 2020

সাতক্ষীরায় দুই’শ সেনাবাহিনী মাঠে নামবে বুধবার 

সাতক্ষীরা সংবাদদাতা : মরণব্যাধী করোনা ভাইরাসের সংক্রমণ, বিস্তৃতির সম্ভাব্যতা ও প্রেক্ষাপট বিবেচনায় আজ থেকে সারাদেশের বিভাগীয় ও জেলা শহরগুলোতে মাঠে নামছে সেনাবাহিনী। তবে সাতক্ষীরা জেলা শহরে বুধবার (২৫ মার্চ) থেকে ২’শ সদস্যের একটি দল মাঠে নামবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা। মূলত করোনা ভাইরাস সংক্রান্ত রোগীদের চিকিৎসা ব্যবস্থা ও সন্দেহজনক ব্যক্তিদের কোয়ারেন্টাইন ব্যবস্থা পর্যালোচ

Published: Tue, 24 Mar 2020 | Updated: Tue, 24 Mar 2020

সাতক্ষীরায় পণ্যের মূল্য তালিকা টাঙ্গানোর নির্দেশ 

সাতক্ষীরা সংবাদদাতা : চীনের হুবেই প্রদেশ থেকে ছড়িয়ে পড়া নতুন করোনাভাইরাস এখন গোটা বিশ্বকে শুধু চোখই রাঙাচ্ছে না, অজস্র মৃত্যুর কারণ হয়ে উঠেছে এই ভাইরাস। শঙ্কার দিন গুনতে গুনতে শেষ পর্যন্ত এটি বাংলাদেশেও হানা দিয়েছে। ছড়িয়ে দিচ্ছে আতঙ্ক কিন্তু করোনাভাইরাস শুধু নিজেই সংক্রমিত হচ্ছে না বা শুধু আতঙ্ক ছড়াচ্ছে না, এটি গুজবও ছড়াচ্ছে । 

Published: Tue, 24 Mar 2020 | Updated: Tue, 24 Mar 2020

কলারোয়ার বিদেশ ফেরতদের বাড়িতে পতাকা-স্টিকার

সাতক্ষীরা সংবাদদাতা : করোনাভাইরাস সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাতক্ষীরার কলারোয়ায় বিদেশ ফেরত ব্যক্তিদের বাড়ি ‘হোম কোয়ারেন্টিন' ঘোষণা করে লাল পতাকা ও স্টিকার লাগিয়ে দিয়েছে পুলিশ।

Published: Sun, 22 Mar 2020 | Updated: Sun, 22 Mar 2020

ঝড়ে লণ্ডভণ্ড কলারোয়া বেত্রবতী প্রতিবন্ধী স্কুল

সাতক্ষীরা সংবাদদাতা : সাতক্ষীরায় মৌসুমের প্রথম কালবৈশাখী ঝড়ে কলারোয়া উপজেলার তুলসিডাঙ্গা এলাকায় প্রতিষ্ঠিত বেত্রবতী প্রতিবন্ধী স্কুলটি লণ্ডভণ্ড হয়ে গেছে। পাঁচটি শ্রেণীকক্ষের টিনের ছাউনি উড়ে গেছে। সরকারি ঘোষণা অনুযায়ী স্কুল এখন ছুটি থাকলেও ছুটির পর খোলা আকাশের নিচে লণ্ডভণ্ড স্কুলে পাঠদান করাতে হবে প্রতিবন্ধী স্কুলের কোমলমতি শিক্ষার্থীদের। শিশু শ্রেণী থেকে পঞ্চম শ্রেণী পর্যন

Published: Sun, 22 Mar 2020 | Updated: Sun, 22 Mar 2020

সাতক্ষীরায় শীলা বৃষ্টিতে ঝরেছে আমের মুকুল

ফারুক রাজ  (সাতক্ষীরা)সংবাদদাতা : মৌসুমের প্রথম শিলাবৃষ্টিতে সাতক্ষীরায় আমের মুকুলসহ ফসলের ব্যাপক ক্ষতি হয়েছে। শনিবার (২১ মার্চ) সন্ধ্যায় হালকা বাতাস ও শিলা বৃষ্টিতে প্রায় পাঁচভাগের বেশী আমের মুকুল ঝরে গেছে। ক্ষতি হয়েছে পিয়াজ, রসুন, গম, ডাল, সরিষা ও ভুট্টাসহ ফসলের। 

Published: Sat, 21 Mar 2020 | Updated: Sat, 21 Mar 2020

মিষ্টির প্রলোভন দেখিয়ে শিশুকে ধর্ষণচেষ্টা বৃদ্ধের

সাতক্ষীরা সংবাদদাতা : সাতক্ষীরার মাটিয়াডাঙ্গা এলাকায় পাঁচ বছরের এক শিশু কন্যাকে মিষ্টি খাওয়ানোর প্রলোভন দেখিয়ে লিয়াকত আলী (৫০) নামে এক ব্যক্তির বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগে আনা হয়েছে। শিশুটির বাবা বাদী হয়ে তার বিরুদ্ধে বৃহস্পতিবার (১৯ মার্চ) রাতে সদর থানায় একটি মামলা দায়ের করেন। 

Published: Sat, 21 Mar 2020 | Updated: Sat, 21 Mar 2020

কলারোয়ায় ট্রাক্টরের ধাক্কায় ট্রলি চালক নিহত

কলারোয়া (সাতক্ষীরা) সংবাদদাতা : সাতক্ষীরার কলারোয়ায় মাটি বহনকারী ট্রাক্টরের ধাক্কায় এক ট্রলি চালক নিহত হয়েছেন। শনিবার (২১ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার জয়নগর ইউনিয়নের ধানদিয়া চৌরাস্তা মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত ট্রলি চালকের নাম আলমগীর হোসেন (৩৫)। তিনি কলারোয়া উপজেলার বসন্তপুর গ্রামের নুর ইসলাম মোড়লের ছেলে।