বগুড়া

Published: Sat, 24 Oct 2020 | Updated: Sat, 24 Oct 2020

‘বগুড়ায় স্বাস্থ্যবিধি মেনেই উৎসবমুখর পরিবেশে উদযাপিত হচ্ছে দুর্গাপূজা’

সুলতান মাহমুদ রনি, শেরপুর (বগুড়া) : করোনাকালীন স্বাস্থ্যবিধি মেনেই বগুড়ায় উৎসবমুখর পরিবেশে শারদীয় দুর্গাপূজা উদযাপিত হচ্ছে বলে জানিয়েছেন বগুড়া জেলা প্রশাসক (ডিসি) মো: জিয়াউল হক।

তবে তিনি বলেছেন, নিজেদের সুরক্ষার কথা চিন্তা করে সকলকে মাস্কের যথাযথ ব্যবহার এবং মন্দিরে দর্শনার্থীদের স্বাস্থ্যবিধি কঠোরভাবে অনুসরণ করতে হবে।

Published: Fri, 23 Oct 2020 | Updated: Fri, 23 Oct 2020

কিশোরের লাল নিশানায় বড় দুর্ঘটনা থেকে রক্ষা পেল ট্রেন

আদমদীঘি (বগুড়া) সংবাদদাতা: বগুড়ার সান্তাহারে রেলওয়ের মেইন লাইনের জোড়ার পাতি ভেঙে প্রায় সাড়ে ৩ ঘন্টা সারা দেশের সঙ্গে ট্রেন চলাচল বন্ধ রয়েছিলো। শুক্রবার (২৩ অক্টোবর) বিকালে এক কিশোর ঘটনাটি দেখতে পেয়ে লাল নিশানা দিয়ে রাখায় বড় ধরনের ট্রেন দুর্ঘটনা থেকে রক্ষা পায়।

Published: Sun, 04 Oct 2020 | Updated: Sun, 04 Oct 2020

শেরপুরে ইউএনওর গাড়িতে হামলা, আটক ১০

শেরপুর (বগুড়া) সংবাদদাতা: বগুড়ার শেরপুরে বাঙালি নদীতে অবৈধ বালু মহল উচ্ছেদে যায় উপজেলা নির্বাহী অফিসার। এ সময় বালু ব্যবসায়ী ও তার সহযোগিরা ইউএনওর গাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে। এতে ইউএনওর সঙ্গে থাকা ২ জন আহত হয়।

শনিবার (০৩ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার নলডিংগী-গজারিয়া-বরইতলী এলাকায় এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় অন্তত ১০ জনকে আটক করেছে পুলিশ।

Published: Sat, 19 Sep 2020 | Updated: Sat, 19 Sep 2020

শেরপুরে চাপ দিয়ে টিউশন ফি আদায়ের অভিযোগ

সুলতান মাহমুদ রনি, শেরপুর (বগুড়া) : মহামারি করোনা সংক্রমণের এই দুঃসময়ে বগুড়ার শেরপুর উপজেলার একাধিক শিক্ষা প্রতিষ্ঠানের বিরুদ্ধে অভিভাবক-শিক্ষার্থীদের চাপ দিয়ে টিউশন ফিসহ অন্যান্য ফি আদায়ের অভিযোগ উঠেছে। পাশাপাশি নির্ধারিত সময়ে ফি দিতে ব্যর্থ হলে আদায় করা হচ্ছে জরিমানাও। এমনকী ফি দিতে না পারায় অনলাইন ক্লাশ থেকেও শিক্ষার্থীদের বের করে দেয়ার অভিযোগ রয়েছে একটি শিক্ষা প্রতিষ্ঠা

Published: Thu, 17 Sep 2020 | Updated: Thu, 17 Sep 2020

বগুড়ায় চালু হচ্ছে মধুবন সিনেপ্লেক্স

অভিযাত্রা ডেস্ক : একেকবার একেকটা ঘটনা সামনে আসে সেই ঘটনাকে কেন্দ্র করে সবাই বুক বাঁধে সিনেমার দিন ফিরবে। কিন্তু ঘটনা ঘটে গেলেও তার কোথাও কোনো পরিবর্তন দেখা যাচ্ছে না। গেল কয়েক বছরে বেশ কিছু উদ্যোগ, মিছিল-মিটিং ও আন্দোলনে সরব থাকলেও ঢাকাই সিনেমার জন্য উল্লেখ করার মতো খুব একটা কিছু অর্জিত হয়নি। যা সংকটকাল কাটাতে পারে। তবে হুট করে কিছু সুখবর এসেছে যা আশা জাগিয়েছে। 

Published: Sat, 05 Sep 2020 | Updated: Sat, 05 Sep 2020

চিঠি পাঠিয়ে পুরো পরিবারকে হত্যার হুমকি!

সুমন কুমার প্রামানিক, আদমদীঘি (বগুড়া) : বগুড়ার আদমদীঘিতে চিঠি দিয়ে এক নবদম্পতিসহ তাঁদের পরিবারের সবাইকে হত্যার হুমকি দিয়েছে দুর্বৃত্তরা। উপজেলার সান্তাহার পৌর এলাকার ঘোড়াঘাট মহল্লার সদ্যবিবাহিত যুবক নাঈম হোসেন চিঠিটি পাওয়ার পর নিরাপত্তার জন্য গত শুক্রবার (৪ সেপ্টেম্বর) দুপুরে বিষয়টি থানা-পুলিশকে অবিহিত করেছেন। এতে দুর্বৃত্তদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে বলে আশ্বস্ত কর

Published: Thu, 27 Aug 2020 | Updated: Thu, 27 Aug 2020

শেরপুরে করোনায় মৃতদেহ সৎকারে সুরক্ষা সামগ্রী প্রদান

সুলতান মাহমুদ রনি, শেরপুর (বগুড়া): বগুড়ার শেরপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে করোনাভাইরাসে আক্রান্ত মৃতদেহ সৎকারে যারা নিয়োজিত রয়েছেন তাদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে। বুধবার (২৬ আগস্ট) উত্তরবাহিনী পৌর মহাশ্মশানের স্বেচ্ছাসেবিদের হাতে এসব সুরক্ষা সামগ্রী তুলে দেওয়া হয়।

Published: Tue, 25 Aug 2020 | Updated: Tue, 25 Aug 2020

শেরপুরে চারশ পিস ইয়াবাসহ যুবক আটক

সুলতান মাহমুদ রনি, শেরপুর (বগুড়া): বগুড়ার শেরপুরে ৪শ’ পিস ইয়াবাসহ সাইদি হোসেন (৩২) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব। র‌্যাবের দাবি সে মাদক ব্যবসায়ী। সোমবার (২৪ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার দশমাইল এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক সাইদি শাজাহানপুর উপজেলার জামুন্না গোবিন্দপুর এলাকার হায়দার আলীর ছেলে।

Published: Sun, 23 Aug 2020 | Updated: Sun, 23 Aug 2020

শেরপুরে ফেন্সিডিলসহ বউ-শাশুড়ী আটক

সুলতান মাহমুদ রনি, শেরপুর (বগুড়া): বগুড়ার শেরপুর উপজেলার গাড়ীদহ ইউনিয়নের রণবীরবালা গ্রাম থেকে ২ নারী মাদক ব্যবসায়ীকে ৩৬ বোতল ফেন্সিডিলসহ আটক করেছে পুলিশ। 

শুক্রবার (২১ আগস্ট) রাত ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমানের নির্দেশনায় শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমানের নেতৃত্বে পুলিশ উপজেলার রণবীরবালা এলাকায় এ অভিযান চালিয়ে তাদেরকে আটক করে ।

Published: Fri, 21 Aug 2020 | Updated: Fri, 21 Aug 2020

গ্রেনেড হামলায় শহীদদের স্মরণে শেরপুরে আলোচনাসভা

সুলতান মাহমুদ রনি, শেরপুর (বগুড়া) : ২১ আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলায় শহীদদের স্মরণে বগুড়ার শেরপুরে আলোচনাসভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দিনটি উপলক্ষ্যে শুক্রবার (২১ আগস্ট) বিকেলে পৌরশহরের ঘোষপাড়ায় উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম পোদ্দার ববির উদ্যোগে এই কর্মসূচির আয়োজন করা হয়।