প্রতারক সাহেদ

Published: Sun, 20 Sep 2020 | Updated: Sun, 20 Sep 2020

সাহেদের বিরুদ্ধে অস্ত্র মামলার রায় ২৮ সেপ্টেম্বর

রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদের বিরুদ্ধে করা অস্ত্র মামলায় রায় হবে আগামী ২৮ সেপ্টেম্বর। রোববার (২০ সেপ্টেম্বর) ঢাকার এক নম্বর মহানগর স্পেশাল ট্রাইব্যুনালের বিচারক কে এম ইমরুল কায়েশ এই দিন ধার্য করেন।

Published: Tue, 15 Sep 2020 | Updated: Tue, 15 Sep 2020

বৃধ-বৃহস্পতিবার অস্ত্র মামলায় সাহেদের আত্মপক্ষ সমর্থন

অভিযাত্রা ডেস্ক : রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদের বিরুদ্ধে দায়ের করা অস্ত্র মামলায় রাষ্ট্রপক্ষে সাক্ষ্যগ্রহণ শেষ হয়েছে। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) ঢাকা মহানগর এক নম্বর বিশেষ ট্রাইব্যুনালের বিচারক কে এম ইমরুল কায়েশের কাছে ঢাকার মহানগর হাকিম সাদবীর ইয়াছির আহসান চৌধুরী এবং মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক মো. সাইরুল ইসলাম সাক্ষ্য দেন।

Published: Thu, 27 Aug 2020 | Updated: Thu, 27 Aug 2020

অস্ত্র মামলায় সাহেদের বিচার শুরু

রিজেন্ট গ্রুপ ও হাসপাতালের চেয়ারম্যান সাহেদ করিমের বিরুদ্ধে অস্ত্র আইনে করা মামলায় অভিযোগ গঠন করেছেন আদালত। অভিযোগ গঠনের মধ্য দিয়ে মামলার আনুষ্ঠানিক বিচার শুরু হয়েছে।

বৃহস্পতিবার (২৭ আগস্ট) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ তার বিরুদ্ধে অভিযোগ গঠন করেন। অভিযোগ গঠনের সময় সাহেদ নিজেকে নির্দোষ দাবি করে ন্যায়বিচার চান।

Published: Tue, 18 Aug 2020 | Updated: Tue, 18 Aug 2020

একদিন রিমান্ডের পরই ‘অসুস্থতার ভান’ করে হাসপাতালে সাহেদ

অভিযাত্রা ডেস্ক : ফারমার্স ব্যাংকের (বর্তমান পদ্মা ব্যাংক) অর্থ আত্মসাতের মামলায় সাত দিনের রিমান্ডের এক দিনের মাথায় ‘অসুস্থ বোধ করায়’ রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদ ওরফে সাহেদ করিমকে হাসপাতালে নিয়ে স্বাস্থ্য পরীক্ষা করিয়ে এনেছে দুর্নীতি দমন কমিশন-দুদক।

Published: Thu, 23 Jul 2020 | Updated: Thu, 23 Jul 2020

সাহেদকে র‌্যাবের কাছে হস্তান্তর করল ডিবি

অভিযাত্রা ডেস্ক : করোনা চিকিৎসায় প্রতারণা ও জালিয়াতির অভিযোগে গ্রেপ্তার রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের প্রতারণার মামলার তদন্ত র‌্যাবের কাছে হস্তান্তর করা হয়েছে। একই সঙ্গে, সাহেদকে হস্তান্তর করা হয়েছে র‌্যাবের কাছে।

Published: Tue, 21 Jul 2020 | Updated: Tue, 21 Jul 2020

প্রতারক সাহেদের মামলার তদন্তে র‌্যাব

অভিযাত্রা ডেস্ক : করোনা চিকিৎসায় প্রতারণা ও জালিয়াতির অভিযোগে গ্রেফতার রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের প্রতারণার মামলার তদন্তভার র‌্যাবকে দেয়া হয়েছে। এতদিন মামলার তদন্ত করছিল ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার (২১ জুলাই) সাহেদ করিমের মামলার তদন্ত করার জন্য র‌্যাবকে দায়িত্বভার দেয় স্বরাষ্ট্র মন্ত্রণালয়।

Published: Mon, 20 Jul 2020 | Updated: Mon, 20 Jul 2020

স্থগিত হলো প্রতারক সাহেদের জাতীয় পরিচয়পত্র

অভিযাত্রা ডেস্ক : নাম পরিবর্তন জালিয়াতির কারণে রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদের জাতীয় পরিচয়পত্র (এনআইডি) স্থগিত করেছে নির্বাচন কমিশন (ইসি)। সোমবার (২০ জুলাই) বিকেলে ৬৬তম কমিশন বৈঠক শেষে ইসি সচিবালয়ের সচিব মো. আলমগীর সাংবাদিকদের একথা জানান।

Published: Sun, 19 Jul 2020 | Updated: Sun, 19 Jul 2020

দুই দিনে ‘মহাপ্রতারক’ সাহেদের বিরুদ্ধে এসেছে আরও ১৪০ অভিযোগ!

অভিযাত্রা ডেস্ক : বেশকিছু প্রতারণার মামলার আসামি রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের প্রতারণার বিষয়ে জানতে দুদিন আগে একটি হটলাইন খুলেছিল র‌্যাব। এতে এখন পর্যন্ত মোট ১২০টি ফোনকল ও ২০টি ই-মেইলের মাধ্যমে অভিযোগ জমা হয়েছে সাহেদের বিরুদ্ধে।

Published: Sat, 18 Jul 2020 | Updated: Sat, 18 Jul 2020

ভুয়া প্রতিষ্ঠান দিয়ে পিপিই-মাস্কের ব্যবসাও করেন সাহেদ

অভিযাত্রা ডেস্ক : নমুনা পরীক্ষা ছাড়াই ভুয়া রিপোর্ট দেয়াসহ নানা জালিয়াতিতে অভিযুক্ত রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদ একটি প্রতিষ্ঠান খুলে সরকারিভাবে অনুমতি নিয়ে হাসপাতালের চিকিৎসকদের মাস্ক-পিপিই সরবরাহ করছিলেন, যদিও প্রতিষ্ঠানটির কোনো অস্তিত্ব নেই। আর জেকেজি হেলথকেয়ারের চেয়ারম্যান ডা.

Published: Sat, 18 Jul 2020 | Updated: Sat, 18 Jul 2020

সাহেদকে লুকিয়ে থাকতে সহায়তা অভিযোগে গ্রেফতার ২

রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ করিমকে ঢাকা থেকে পালাতে সহযোগিতার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব। তাদের কাছ থেকে একটি প্রাইভেটকার ও ব্যাংকের ৪৮টি চেকের পৃষ্ঠা জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ জুলাই) রাতে গাজীপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় বলে শুক্রবার (১৭ জুলাই) বিকালে জানিয়েছেন র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ।